অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত

অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত এক Appliance repair service যা হলো আল মুনতাজাহ, খামিস মুশাইত 62456 মধ্যে অবস্থিত. এই সৌদি আরব এর 42 যন্ত্রপাতি মেরামত সেবা এক. অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত এর ঠিকানা বাদশাহ ফাহদ, আল মুনতাজাহ, খামিস মুশাইত 62456, সৌদি আরব হয়অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত ওয়েবসাইট https://www.umg.sa/অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত থেকে +966 12 220 2700 যোগাযোগ করা যেতে পারে অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 212 পর্যালোচকদের দ্বারা অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত কে 3 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আল-সুহাইলি খামিস মুশাইত শাখা (বৈদ্যুতিক সরবরাহের দোকান) জেনারেল স্ট্রিট, আভা রোড, খামিস মুশাইত 62461, সৌদি আরব (প্রায়. 314 মিটার)
ইলেক্ট্রোটেল বৃহস্পতিবার শোরুম (বৈদ্যুতিক সরবরাহের দোকান) ريق الملك فهد،، আস সালাম, খামিস মুশাইত 62461, সৌদি আরব (প্রায়. 242 মিটার)
ইলেকট্রিক হাউস (বৈদ্যুতিক সরবরাহের দোকান) 2657 কিং ফাহদ আরডি, আল মুনতাজাহ, খামিস মুশাইত 62461, সৌদি আরব (প্রায়. 282 মিটার)
কায়ান আল সাফওয়া (ইলেকট্রনিক্স দোকান) আস সালাম, খামিস মুশাইত 62461, সৌদি আরব (প্রায়. 348 মিটার)
রেমন্ড (পোশাকের দোকান) বাদশাহ ফাহদ, আল মুনতাজাহ, খামিস মুশাইত 62461, সৌদি আরব (প্রায়. 339 মিটার)
ইন্টিগ্রেটেড সিকিউরিটি সিস্টেম (ইলেকট্রনিক্স দোকান) 3049 কিং ফাহদ আরডি, আল মুনতাজাহ, খামিস মুশাইত 62461, সৌদি আরব (প্রায়. 304 মিটার)
দিশদশা (পোশাকের দোকান) 2657 কিং ফাহদ রড, আল মুনতাজাহ, খামিস মুশাইত 62461 8669, সৌদি আরব (প্রায়. 329 মিটার)
ইলেকট্রিক হাউস (বৈদ্যুতিক সরবরাহের দোকান) 2657 কিং ফাহদ আরডি, আল মুনতাজাহ, খামিস মুশাইত 62461, সৌদি আরব (প্রায়. 282 মিটার)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 350 মিটার)
শিশ কাবাব রেস্তোরাঁ (রাতের খাবার) الشارع العام ريق أبها، আল মুনতাজাহ, খামিস মুশাইত 62461, সৌদি আরব (প্রায়. 223 মিটার)

অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত, আতর ভ্রমণ ও পর্যটন, সাউন্ড সিস্টেম এবং অ্যালার্ম ক্যামেরার জন্য আন্তর্জাতিক, , হোম অ্যাপ্লায়েন্সেস জন্য অগ্রগামী কেন্দ্র, ঢালা, আবদুল্লাহ মুহাম্মদ বাগবীর অ্যান্ড সন্স কোম্পানি শাখা, সুপার জেনারেল, হাধবান এয়ার কন্ডিশনিং এবং গৃহস্থালী যন্ত্রপাতি, আল ফারাজ এস্ট।, সাইদ আহমেদ এল-আজউ কোম্পানি, পাওয়ার ফোন, আন্তর্জাতিক বিপণন, প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় এবং মেয়েদের জন্য পঞ্চম মাধ্যম, রিয়াদ আল-সালিহিন সেন্টার, মেয়েদের জন্য প্রথম মাধ্যমিক বিদ্যালয়, মেয়েদের জন্য প্রথম মাধ্যমিক বিদ্যালয়, রিয়াদ ব্যাংকের এটিএম, আল বুস্তান হোটেল, আতর ভ্রমণ ও পর্যটন এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Appliance repair service হয় - অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত এবং অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত এর মধ্যে দূরত্ব প্রায় 100 মিটার

রেটিং

3/5

যোগাযোগ

https://www.umg.sa/

জানুন

বাদশাহ ফাহদ, আল মুনতাজাহ, খামিস মুশাইত 62456, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত যোগাযোগের নম্বরটি কী?
অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত যোগাযোগের নম্বর +966 12 220 2700 হয়
কি অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত ওয়েবসাইট কি?
হ্যাঁ, অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত ওয়েবসাইট https://www.umg.sa/.
অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত রেটিং কি?
অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং
অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত এর ঠিকানা কী
অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত এর ঠিকানা বাদশাহ ফাহদ, আল মুনতাজাহ, খামিস মুশাইত 62456, সৌদি আরব.
অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত যেখানে অবস্থিত?
অনুমোদিত স্যামসাং এবং টেকনোগাস পরিষেবা কেন্দ্র - খামিস মুশাইত আল মুনতাজাহ, খামিস মুশাইত 62456 মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে