বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এক Boutique যা হলো রিয়াদ 12214 মধ্যে অবস্থিত. এই সৌদি আরব এর 21 বুটিকস এক. বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এর ঠিকানা কিং আব্দুল্লাহ রোড, কিং ফাহদ, রিয়াদ 12214, সৌদি আরব হয়বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ ওয়েবসাইট https://www.bateel.com/বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ থেকে +966 800 111 0222 যোগাযোগ করা যেতে পারে বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ কমপক্ষে তার আশেপাশে একটি ব্যস্ত জায়গায় অবস্থিত 549 তালিকাভুক্ত জায়গা।ওয়েব এ 76 পর্যালোচকদের দ্বারা বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ কে 3.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

উত্তর ট্রাস্ট (বিনিয়োগ ব্যাংক) সেন্টারপয়েন্ট, আল উরুবাহ রোড - ওলায়া জেলা স্তর 20, রিয়াদ 12214, সৌদি আরব (প্রায়. 224 মিটার)
(প্রায়. 403 মিটার)
কিংডম টাওয়ার (শপিং মল) কিং ফাহদ রড, আল ওলায়া, রিয়াদ 11564, সৌদি আরব (প্রায়. 178 মিটার)
রিয়াদ (শপিং মল) আল ওলায়া, রিয়াদ 12244, সৌদি আরব (প্রায়. 403 মিটার)
(বৈদ্যুতিক সরবরাহের দোকান) (প্রায়. 403 মিটার)
টম ফোর্ড (পোশাকের দোকান) কিংডম সেন্টার, 2239 আল উরুবাহ Rd, আল ওলায়া, রিয়াদ 12244, সৌদি আরব (প্রায়. 141 মিটার)
মোহাম্মদ তাজিম আলী (অটো আনুষাঙ্গিক দোকান) আল ঘুরাবি, চাবির দোকান, সৌদি আরব রিয়াদ, রিয়াদ 13215, সৌদি আরব (প্রায়. 403 মিটার)
গুদাম (মহিলাদের পোশাক) ওলায়া সেন্ট, আল ওলায়া, রিয়াদ 12214, সৌদি আরব (প্রায়. 293 মিটার)
বিক্রয় বিশ্ব (পোশাকের দোকান) আল ওলায়া, রিয়াদ 12244, সৌদি আরব (প্রায়. 403 মিটার)
পাইগেট বুটিক (জুয়েলারীর দোকান) লেভেল 1, সেন্টারপয়েন্ট, ওলায়া সেন্ট, আল ওলায়া, রিয়াদ 12214, সৌদি আরব (প্রায়. 270 মিটার)

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ম্যাক, সূর্য ও বালি ক্রীড়া আউটলেট নাইকি, জুতার প্রাসাদ, আল মাসা ক্যাফে, ফাহিদ আল-সাফায়ানির মাথা, মাজে, , মশিনো, স্যামসোনাইট, কোচ, মোশিনো, A|X রিয়াদ প্যানোরামা মল, , , ডিওর, লা সেনজা, টম ফোর্ড, ভার্সেস, স্টেডিয়াম এবং আরো অনেক.

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এবং নভোটেল রিয়াদ আল আনোদ এর মধ্যে দূরত্ব প্রায় 680 মিটার
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এবং নভোটেল রিয়াদ আল আনোদ এর মধ্যে দূরত্ব প্রায় 578 মিটার
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এবং বার্গার বুটিক কালো এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এবং নভোটেল রিয়াদ আল আনোদ এর মধ্যে দূরত্ব প্রায় 584 মিটার

রেটিং

3.5/5

যোগাযোগ

https://www.bateel.com/

জানুন

কিং আব্দুল্লাহ রোড, কিং ফাহদ, রিয়াদ 12214, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ যোগাযোগের নম্বরটি কী?
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ যোগাযোগের নম্বর +966 800 111 0222 হয়
কি বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ ওয়েবসাইট কি?
হ্যাঁ, বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ ওয়েবসাইট https://www.bateel.com/.
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ রেটিং কি?
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এর ঠিকানা কী
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এর ঠিকানা কিং আব্দুল্লাহ রোড, কিং ফাহদ, রিয়াদ 12214, সৌদি আরব.
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ যেখানে অবস্থিত?
বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ রিয়াদ 12214 মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে