ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এক Private hospital যা হলো আল খোবার ৩১৯৫২ ​​এর সাথে ১ম ও ২য় ক্রস মধ্যে অবস্থিত. এই সৌদি আরব এর 212 বেসরকারি হাসপাতাল এক. ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এর ঠিকানা প্রিন্স বন্দর স্ট্রিট, ১ম ও ২য় ক্রস, আল খোবার ৩১৯৫২, সৌদি আরব হয়ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল ওয়েবসাইট http://www.fagh.com.sa/ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল থেকে +966 9200 08981 যোগাযোগ করা যেতে পারে ওয়েব এ 138 পর্যালোচকদের দ্বারা ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল কে 3 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

নেটওয়ার্ক এবং যোগাযোগ সংযুক্ত করুন (কম্পিউটার দোকান) প্রিন্স নায়েফ সেন্ট, আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 304 মিটার)
আল হিলাল ফার্মেসি - আল হিলাল ফার্মেসি (ফার্মাসি) কিং আব্দুল্লাহ সেন্ট, ক্রস 2, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 199 মিটার)
এলজি নাঘি - খোবার উত্তর শোরুম (ইলেকট্রনিক্স দোকান) কিং ফাহদ সেন্ট, আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 242 মিটার)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 276 মিটার)
ইলেকট্রনিক তরঙ্গ (ইলেকট্রনিক্স দোকান) কিং ফাহদ সেন্ট, আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 251 মিটার)
সাদেদ্দিন পেস্ট্রি (মিষ্টির দোকান) প্রিন্স বন্দর স্ট্রিট, আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 250 মিটার)
সিটি ফ্লাওয়ার ডিপার্টমেন্ট স্টোর (ডিপার্টমেন্ট স্টোর) 6177 দুই পবিত্র মসজিদের কাস্টোডিয়ান, আল খোবার আল শামালিয়া, 3020, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 421 মিটার)
খোবার প্লাজা (শপিং মল) প্রিন্স বন্দর স্ট্রিট, ইন্টারচেঞ্জ 11, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 278 মিটার)
বিশ্ব বস্তু আনুমানিক. (অ্যাকোয়ারিয়ামের দোকান) 6584 প্রিন্স ফাহদ, আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 323 মিটার)
আল আসমা ট্রেডিং এস্ট (হোম সামগ্রীর দোকান) প্রিন্স সুলতান স্ট্রিট, আল খোবার উত্তর, আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 149 মিটার)

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে আল খোবার রেফ্রিজারেশন ট্রেড এস্ট।, আল খোবার হোয়াইট হাউস অপটিক্যালস, শাখা 2, কাবায়ান সুপার মার্কেট, এনসিবি, রিয়াদ ব্যাংকের এটিএম, রিয়াদ ব্যাংকের এটিএম, আল আহলি, صراف البلاد, সৌদি প্রকল্প ও সরবরাহ কোম্পানি | আল-খোবার শাখা, GTE - General Trading & Equipment Co. - প্রধান অফিস, দার আস-সালামা হাসপাতাল, ক্লাসিক রেস্তোরাঁ, مطعم طباق থাব্বাক রেস্তোরাঁ, , এনজাজ ব্যাংক আলবিলাদ, ব্যাঙ্ক সৌদি ফ্রান্সি, আলরাজি রাজধানী, ফাখরি হাসপাতাল ও আহমেদ আল-কারজাই ডা, এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য Private hospital হয় - ফাখরি হাসপাতাল ও আহমেদ আল-কারজাই ডা

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এবং ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এর মধ্যে দূরত্ব প্রায় 1 কিলোমিটার

রেটিং

3/5

যোগাযোগ

http://www.fagh.com.sa/

জানুন

প্রিন্স বন্দর স্ট্রিট, ১ম ও ২য় ক্রস, আল খোবার ৩১৯৫২, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল যোগাযোগের নম্বরটি কী?
ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল যোগাযোগের নম্বর +966 9200 08981 হয়
কি ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল ওয়েবসাইট কি?
হ্যাঁ, ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল ওয়েবসাইট http://www.fagh.com.sa/.
ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল রেটিং কি?
ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং
ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এর ঠিকানা কী
ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এর ঠিকানা প্রিন্স বন্দর স্ট্রিট, ১ম ও ২য় ক্রস, আল খোবার ৩১৯৫২, সৌদি আরব.
ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল যেখানে অবস্থিত?
ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল আল খোবার ৩১৯৫২ ​​এর সাথে ১ম ও ২য় ক্রস মধ্যে অবস্থিত.

মানুষ আরও যা খোঁজে