সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম

সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম এক Coworking space যা হলো মধ্যে অবস্থিত. এই সৌদি আরব এর 21 সহকর্মী স্থান এক. সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম এর ঠিকানা এয়ারপোর্ট রোড, বিল্ডিং 7, লেভেল 1, জোন এ, বিজনেস গেট, রিয়াদ 11683, সৌদি আরব হয়সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম ওয়েবসাইট https://www.servcorp.com.sa/en/serviced-offices/locations/riyadh/the-business-gate/সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম থেকে +966 11 261 1500 যোগাযোগ করা যেতে পারে সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 78 পর্যালোচকদের দ্বারা সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম কে 4 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

হোয়াইট অ্যান্ড কেসের সহযোগিতায় মেগ্রেন এম আল-শালানের আইন অফিস (আইন ফার্ম) বিমানবন্দর Rd, ব্যবসায়িক গেট বিল্ডিং নম্বর 26 জোন সি, রিয়াদ 11512, সৌদি আরব (প্রায়. 269 মিটার)
ইভোনিক তাসনী মার্কেটিং এলএলসি (রাসায়নিক পাইকারি) কুরতুবা, রিয়াদ 13144, সৌদি আরব (প্রায়. 313 মিটার)
(বৈধ সেবা) (প্রায়. 231 মিটার)
এসএএস ইনস্টিটিউট সৌদি আরব (সফটওয়্যার কোম্পানি) 3611 যুবরাজ মোহাম্মদ ইবনে সালমান ইবনে আবদুল আজিজ Rd, আল ফালাহ, রিয়াদ 13314, সৌদি আরব (প্রায়. 291 মিটার)
(সফটওয়্যার কোম্পানি) (প্রায়. 251 মিটার)
(সফটওয়্যার কোম্পানি) (প্রায়. 251 মিটার)
এজেএ ফার্মা (কর্পোরেট অফিস) AJApharma, বিমানবন্দর Rd C2 বিল্ডিং, অফিস 7, বিজনেস গেট, রিয়াদ 11461, সৌদি আরব (প্রায়. 320 মিটার)
ক্লাইড অ্যান্ড কো (আইন ফার্ম) বিমানবন্দর Rd, ব্যবসায়িক গেট, জোন B, বিল্ডিং 14, রিয়াদ 11474, সৌদি আরব (প্রায়. 219 মিটার)
ব্রিটিশ টেলিকম আল সৌদিয়া (কম্পিউটার পরামর্শদাতা) 3611 যুবরাজ মোহাম্মদ ইবনে সালমান ইবনে আবদুল আজিজ Rd, আল ফালাহ, রিয়াদ 13314, সৌদি আরব (প্রায়. 282 মিটার)
ইয়ামামা সিমেন্টের হেড অফিস (কর্পোরেট অফিস) 8286 বিমানবন্দর Rd, আল ফালাহ, রিয়াদ 13314, সৌদি আরব (প্রায়. 330 মিটার)

সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে হোটেল ফেয়ারমন্ট রিয়াদ, হোয়াইট অ্যান্ড কেসের সহযোগিতায় মেগ্রেন এম আল-শালানের আইন অফিস, সৌদ আব্দুল আজিজ আল-শালান কোম্পানি লিমিটেড (SASC), ইভোনিক তাসনী মার্কেটিং এলএলসি, মাইক্রোসফট, , আলশায়া হেড অফিস, , আলফা কোং অপারেশন সার্ভিস লিমিটেডের জন্য, বাজেট ভাড়া একটি গাড়ী | একটি গাড়ি ভাড়া বাজেট, খবর 24, , , আওন সৌদি আরব, , , আধুনিক ইলেকট্রনিক্স - সনি - প্রধান কার্যালয়, গদা আরব, আশুর্স্ট এবং আরো অনেক.

রেটিং

4/5

যোগাযোগ

https://www.servcorp.com.sa/en/serviced-offices/locations/riyadh/the-business-gate/

জানুন

এয়ারপোর্ট রোড, বিল্ডিং 7, লেভেল 1, জোন এ, বিজনেস গেট, রিয়াদ 11683, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম যোগাযোগের নম্বরটি কী?
সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম যোগাযোগের নম্বর +966 11 261 1500 হয়
কি সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম ওয়েবসাইট কি?
হ্যাঁ, সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম ওয়েবসাইট https://www.servcorp.com.sa/en/serviced-offices/locations/riyadh/the-business-gate/.
সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম রেটিং কি?
সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং
সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম এর ঠিকানা কী
সার্ভকর্প দ্য বিজনেস গেট - সহকর্মী, অফিস, ভার্চুয়াল অফিস এবং মিটিং রুম এর ঠিকানা এয়ারপোর্ট রোড, বিল্ডিং 7, লেভেল 1, জোন এ, বিজনেস গেট, রিয়াদ 11683, সৌদি আরব.