বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ হয় এক বুটিকস অবস্থিত রিয়াদ 12214. এটি এর মধ্যে একটি 21 বুটিকস ভিতরে সৌদি আরব. এর ঠিকানা বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ হয় কিং আব্দুল্লাহ রোড, কিং ফাহদ, রিয়াদ 12214, সৌদি আরব. এর ওয়েবসাইট বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ হয় https://www.bateel.com/. বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এ যোগাযোগ করা যাবে +966 800 111 0222. বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ একটি ব্যস্ত এলাকায় অবস্থিত এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 549 তার চারপাশের জায়গা Asia-Places.com. বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ রেট করা 3.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 76 ওয়েবে পর্যালোচনা.

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

উত্তর ট্রাস্ট (বিনিয়োগ ব্যাংক) সেন্টারপয়েন্ট, আল উরুবাহ রোড - ওলায়া জেলা স্তর 20, রিয়াদ 12214, সৌদি আরব (প্রায়. 224 meters)
(প্রায়. 403 meters)
কিংডম টাওয়ার (শপিং মল) কিং ফাহদ রড, আল ওলায়া, রিয়াদ 11564, সৌদি আরব (প্রায়. 178 meters)
রিয়াদ (শপিং মল) আল ওলায়া, রিয়াদ 12244, সৌদি আরব (প্রায়. 403 meters)
(বৈদ্যুতিক সরবরাহের দোকান) (প্রায়. 403 meters)
টম ফোর্ড (পোশাকের দোকান) কিংডম সেন্টার, 2239 আল উরুবাহ Rd, আল ওলায়া, রিয়াদ 12244, সৌদি আরব (প্রায়. 141 meters)
মোহাম্মদ তাজিম আলী (অটো আনুষাঙ্গিক দোকান) আল ঘুরাবি, চাবির দোকান, সৌদি আরব রিয়াদ, রিয়াদ 13215, সৌদি আরব (প্রায়. 403 meters)
গুদাম (মহিলাদের পোশাক) ওলায়া সেন্ট, আল ওলায়া, রিয়াদ 12214, সৌদি আরব (প্রায়. 293 meters)
বিক্রয় বিশ্ব (পোশাকের দোকান) আল ওলায়া, রিয়াদ 12244, সৌদি আরব (প্রায়. 403 meters)
পাইগেট বুটিক (জুয়েলারীর দোকান) লেভেল 1, সেন্টারপয়েন্ট, ওলায়া সেন্ট, আল ওলায়া, রিয়াদ 12214, সৌদি আরব (প্রায়. 270 meters)

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ম্যাক, সূর্য ও বালি ক্রীড়া আউটলেট নাইকি, জুতার প্রাসাদ, আল মাসা ক্যাফে, ফাহিদ আল-সাফায়ানির মাথা, মাজে, , মশিনো, স্যামসোনাইট, কোচ, মোশিনো, A|X রিয়াদ প্যানোরামা মল, , , ডিওর, লা সেনজা, টম ফোর্ড, ভার্সেস, স্টেডিয়াম এবং আরো অনেক.

বুটিকস বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ চারপাশে অনেক আছে।বুটিকস A|X রিয়াদ প্যানোরামা মল, GUCCI, সালভাতোরে সিলভার ধূসর, এবং বাতেল বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ, কেএসএ বুটিকস কিছু বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ কাছাকাছি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ and নভোটেল রিয়াদ আল আনোদ is approx 680 meters.
Distance between বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ and নভোটেল রিয়াদ আল আনোদ is approx 578 meters.
Distance between বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ and বার্গার বুটিক কালো is approx 1 kilometer.
Distance between বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ and নভোটেল রিয়াদ আল আনোদ is approx 584 meters.

রেটিং

3.5/5

যোগাযোগ

https://www.bateel.com/

জানুন

কিং আব্দুল্লাহ রোড, কিং ফাহদ, রিয়াদ 12214, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ যোগাযোগের নম্বরটি কী?

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ যোগাযোগের নম্বর +966 800 111 0222 হয়

কি বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ ওয়েবসাইট কি?

হ্যাঁ, বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ ওয়েবসাইট https://www.bateel.com/.

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ রেটিং কি?

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এর ঠিকানা কী

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ এর ঠিকানা কিং আব্দুল্লাহ রোড, কিং ফাহদ, রিয়াদ 12214, সৌদি আরব.

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ যেখানে অবস্থিত?

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ রিয়াদ 12214 মধ্যে অবস্থিত.

কি বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ?

বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ ইহা একটি বুটিকস ভিতরে সৌদি আরব

কোন এলাকার পিনকোড কী বাতেল - খেজুর, চকলেট এবং উপহারের বুটিক বাতেল - খেজুর, চকোলেট এবং উপহারের বুটিক - কিংডম টাওয়ার - রিয়াদ , কেএসএ অবস্থিত?

এর পিনকোড রিয়াদ 12214 হয় 12214

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে