ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র হয় এক গাড়ির যন্ত্রাংশ অবস্থিত রিয়াদ 12882. এটি এর মধ্যে একটি 1081 গাড়ির যন্ত্রাংশ ভিতরে সৌদি আরব. এর ঠিকানা ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র হয় আলী বিন আবি তালিব, আল ফয়সালিয়া, রিয়াদ 12882, সৌদি আরব. এর ওয়েবসাইট ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র হয় http://www.rah-ksa.com/. ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র এ যোগাযোগ করা যাবে +966 11 295 2000. ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 21 ওয়েবে পর্যালোচনা.

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আল্ট্রামেটালিক (স্টোর) 2517 আলী ইবনে আবি তালিব রাঃ, আল ফয়সালিয়া, 7167, রিয়াদ 12882 2517, সৌদি আরব (প্রায়. 384 meters)
আল-ইমান চুক্তি ও বাণিজ্যের জন্য (ফর্কলিফ্ট ডিলার) আলী ইবনে আবি তালিব রাঃ, আল ফয়সালিয়া, রিয়াদ 11653, সৌদি আরব (প্রায়. 369 meters)
বিন শেহাব কো. (অটো পার্টস স্টোর) আলী ইবনে আবি তালিব রাঃ, আল ফয়সালিয়া, রিয়াদ 12882, সৌদি আরব (প্রায়. 306 meters)
মোয়াতিজ এম. আহমেদ আল জাহরানী ট্রেডিং এস্ট। মোয়াতাজ মোহাম্মদ আহমেদ আল-জাহরানি ট্রেডিং এস্ট (অটো পার্টস স্টোর) দিরার ইবনে আল আজুর, স্ট্রীট আল খালদিয়াহ এলাকা, রিয়াদ 12872, সৌদি আরব (প্রায়. 353 meters)
আমরা পার্টস ডায়মন্ড রিমাজ কেয়ার করি (অটো পার্টস স্টোর) 7914 আই ইবনে তালিব রোড, আল খালিদিয়াহ, রিয়াদ 12872, সৌদি আরব (প্রায়. 335 meters)
আল-বাদিয়া-আল-বাদিয়া সরঞ্জামের যন্ত্রাংশের জন্য (সাদ বিয়ারিং-সাদ আল-রুমান) (অটো পার্টস স্টোর) 4596 দিরার ইবন আল আজুর, আল খালিদিয়াহ, রিয়াদ 12874, সৌদি আরব (প্রায়. 346 meters)
আবুনয়ন ট্রেডিং, খুচরা যন্ত্রাংশ শাখা (ব্যবসায় থেকে ব্যবসায় পরিষেবা) আলী ইবনে আবি তালিব রাঃ, আল খালিদিয়াহ, রিয়াদ 12882, সৌদি আরব (প্রায়. 344 meters)
রাওয়ায়ে আল বাতিন (প্রস্তুতকারক) আলী ইবনে আবি তালিব রোড, ১ম তলা, অফিস নং। 4, বিল্ডিং নং। 7848, রিয়াদ 12874 4673, সৌদি আরব (প্রায়. 272 meters)
এইচএকোম্পানি (কর্পোরেট অফিস) আল খালিদিয়াহ, রিয়াদ 12875, সৌদি আরব (প্রায়. 303 meters)
(প্রায়. 325 meters)

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ডোরাহ পার্টস ট্রেডিং ইএসটি, মোয়াতিজ এম. আহমেদ আল জাহরানী ট্রেডিং এস্ট। মোয়াতাজ মোহাম্মদ আহমেদ আল-জাহরানি ট্রেডিং এস্ট, , গাসওয়ারা আরাবিয়া ট্রেডিং কো,, ডিজেল ট্রাক রক্ষণাবেক্ষণের জন্য আল-ওয়াফা লুব্রিকেন্ট, , খালেদ আবদুল্লাহ আল সাফি কোম্পানি, হ্যানকুক, আলমায়েদিন আলফায়িক ওয়ার্কশপ (আলটামেটালিক), , , বেন শাইহাউন কোম্পানি (হানকুক ব্যাটারি নিশ্চিত করে), ডিজেল সরঞ্জাম কোম্পানি, আলমায়েদিন আলফায়িক ওয়ার্কশপ (আলটামেটালিক), তেল পরিবর্তন এবং আরো অনেক.

গাড়ির যন্ত্রাংশ ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র চারপাশে অনেক আছে।গাড়ির যন্ত্রাংশ বিন শেহাব কো., মোয়াতিজ এম. আহমেদ আল জাহরানী ট্রেডিং এস্ট। মোয়াতাজ মোহাম্মদ আহমেদ আল-জাহরানি ট্রেডিং এস্ট, আমরা পার্টস ডায়মন্ড রিমাজ কেয়ার করি, এবং আল-বাদিয়া-আল-বাদিয়া সরঞ্জামের যন্ত্রাংশের জন্য (সাদ বিয়ারিং-সাদ আল-রুমান), মোয়াতিজ এম. আহমেদ আল জাহরানী ট্রেডিং এস্ট। মোয়াতাজ মোহাম্মদ আহমেদ আল-জাহরানি ট্রেডিং এস্ট গাড়ির যন্ত্রাংশ কিছু ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র কাছাকাছি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র and আপস্কেল কিউরিও ট্রেডিং এস্ট is approx 1 kilometer.
Distance between ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র and বিন শেহাব কো. is approx 306 meters.
Distance between ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র and আনোয়ারকম কোং লি. is approx 1 kilometer.
Distance between ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র and গাসওয়ারা আরাবিয়া ট্রেডিং কো, is approx 185 meters.
Distance between ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র and ডিজেল সরঞ্জাম কোম্পানি is approx 351 meters.

রেটিং

4/5

যোগাযোগ

http://www.rah-ksa.com/

জানুন

আলী বিন আবি তালিব, আল ফয়সালিয়া, রিয়াদ 12882, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র যোগাযোগের নম্বরটি কী?

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র যোগাযোগের নম্বর +966 11 295 2000 হয়

কি ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র ওয়েবসাইট কি?

হ্যাঁ, ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র ওয়েবসাইট http://www.rah-ksa.com/.

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র রেটিং কি?

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র এর ঠিকানা কী

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র এর ঠিকানা আলী বিন আবি তালিব, আল ফয়সালিয়া, রিয়াদ 12882, সৌদি আরব.

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র যেখানে অবস্থিত?

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র রিয়াদ 12882 মধ্যে অবস্থিত.

কি ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র?

ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র ইহা একটি গাড়ির যন্ত্রাংশ ভিতরে সৌদি আরব

কোন এলাকার পিনকোড কী ভারী যন্ত্রপাতি খুচরা যন্ত্রাংশের জন্য রাদীফ আল-হামুদ কেন্দ্র অবস্থিত?

এর পিনকোড রিয়াদ 12882 হয় 12882

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে