কলম স্টেশনারি হয় এক অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে অবস্থিত সৌদি আরব. এটি এর মধ্যে একটি 101 অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে ভিতরে সৌদি আরব. এর ঠিকানা কলম স্টেশনারি হয় মক্কা আল-মুকাররামাহ আল-আজিজিয়াহ প্রবেশদ্বার, উম্ম আল-কুরা বিশ্ববিদ্যালয়, মক্কা 24381, সৌদি আরব. কলম স্টেশনারি এ যোগাযোগ করা যাবে 966125282116. কলম স্টেশনারি একটি ব্যস্ত এলাকায় অবস্থিত এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 9999 তার চারপাশের জায়গা Asia-Places.com. কলম স্টেশনারি রেট করা 3.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 40 ওয়েবে পর্যালোচনা.

কলম স্টেশনারি আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

কলম স্টেশনারি আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কর্মশালা, দারাত তালিব, মালবা, , ভাড়া বা বিনিয়োগের জন্য জমি, , , এবং আরো অনেক.

অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে কলম স্টেশনারি চারপাশে অনেক আছে।অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে হ্যাপিনেস লাইব্রেরি, সাদ আল রহিম, ব্ল্যাকবোর্ড পরিষেবার জন্য আল ফায়েজ কেন্দ্র, এবং ইউরোপা রান্নাঘর, আফিফ স্টেশনারী এবং অফিস সরবরাহ অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে কিছু কলম স্টেশনারি কাছাকাছি

রেটিং

3.5/5

যোগাযোগ

জানুন

মক্কা আল-মুকাররামাহ আল-আজিজিয়াহ প্রবেশদ্বার, উম্ম আল-কুরা বিশ্ববিদ্যালয়, মক্কা 24381, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কলম স্টেশনারি যোগাযোগের নম্বরটি কী?

কলম স্টেশনারি যোগাযোগের নম্বর 966125282116 হয়

কলম স্টেশনারি রেটিং কি?

কলম স্টেশনারি রেটিং 3.5 5 টি তারার বাইরে রেটিং

কলম স্টেশনারি এর ঠিকানা কী

কলম স্টেশনারি এর ঠিকানা মক্কা আল-মুকাররামাহ আল-আজিজিয়াহ প্রবেশদ্বার, উম্ম আল-কুরা বিশ্ববিদ্যালয়, মক্কা 24381, সৌদি আরব.

কি কলম স্টেশনারি?

কলম স্টেশনারি ইহা একটি অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে ভিতরে সৌদি আরব

কোন এলাকার পিনকোড কী কলম স্টেশনারি অবস্থিত?

এর পিনকোড হয় 24381

একটি পর্যালোচনা লিখুন