রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত হয় এক শীতাতপনিয়ন্ত্রণ ইনস্টলেশন সেবা অবস্থিত সৌদি আরব. এটি এর মধ্যে একটি 60 শীতাতপনিয়ন্ত্রণ ইনস্টলেশন সেবা ভিতরে সৌদি আরব. এর ঠিকানা রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত হয় আল মারমার, সেন্ট, রিয়াদ 14814, সৌদি আরব. এর ওয়েবসাইট রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত হয় https://ac-work-shop.business.site. রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত এ যোগাযোগ করা যাবে +966 58 182 6065. রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত রেট করা 4.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 24 ওয়েবে পর্যালোচনা.

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

রিয়াদ ব্যাংকের এটিএম (এটিএম) ফারহান কমার্শিয়াল কমপ্লেক্স, আল নাদওয়া, 3001 রিফাহ ইবনে আউস RV5P+F5 আল নাদওয়া, রিয়াদ সৌদি আরব ফ্রহান বিল্ডিং, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 223 meters)
ব্যাংক আলবিলাদ এটিএম (এটিএম) রিয়াদ, আল-সালাম জি/এস, আবানা, রিয়াদ 11411, সৌদি আরব (প্রায়. 289 meters)
দেশ টেলার (এটিএম) RV6P+H4, 3005 আল মারমার, আল নাদওয়া, 2879, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 275 meters)
SABB এটিএম (এটিএম) আল মারমার স্ট্রিট, আল নাদিম জেলা, আল নাদওয়া, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 243 meters)
রিয়াদ এটিএম (এটিএম) 2991 রিফাহ ইবনে আউস, আল নাদওয়া, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 242 meters)
ইউনাইটেড মেডিকেল ক্লিনিক (ওয়াক-ইন ক্লিনিক) আল মারমার, আল নাদওয়া, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 240 meters)
প্রাথমিক স্বাস্থ্য পরিচর্যা আলনাধিম উত্তর (হাসপাতাল) আল নাদওয়া, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 197 meters)
উত্তর আল-নাজিম স্বাস্থ্য কেন্দ্র (হাসপাতাল) RV5P+FC, আল নাদওয়া, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 203 meters)
নর্দান প্রাইমারি কেয়ার ক্লিনিক (হাসপাতাল) RV5P+F9Q, আল নাদওয়া, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 200 meters)
নিউ নর্দান আল-নাজিম হেলথ সেন্টার (হাসপাতাল) আল নাদওয়া, রিয়াদ 14814, সৌদি আরব (প্রায়. 200 meters)

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে এসি কাজের দোকান এবং মেরামতের পরিষেবা, , মোবাইল মেরামত এবং রক্ষণাবেক্ষণ, ইলেকট্রনিক্স রক্ষণাবেক্ষণ মুহান্নাদ বিন মুহাম্মদ বিন আলী আল আলী, সবজি, ফল ও খেজুরের জন্য মজিদ, Madeed আল খায়ের মুদি পাইকারি খুচরা, অটো যন্ত্রাংশের জন্য দোকান / জুমা খলিল আল-রাসলনি, জাহরত রাওয়ান এস্ট অটো খুচরা যন্ত্রাংশ এবং আরো অনেক.

প্রায় 200 মিটার দূরে, অন্য শীতাতপনিয়ন্ত্রণ ইনস্টলেশন সেবা হয় - এসি কাজের দোকান এবং মেরামতের পরিষেবা

রেটিং

4.5/5

যোগাযোগ

https://ac-work-shop.business.site

জানুন

আল মারমার, সেন্ট, রিয়াদ 14814, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত যোগাযোগের নম্বরটি কী?

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত যোগাযোগের নম্বর +966 58 182 6065 হয়

কি রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত ওয়েবসাইট কি?

হ্যাঁ, রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত ওয়েবসাইট https://ac-work-shop.business.site.

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত রেটিং কি?

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত এর ঠিকানা কী

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত এর ঠিকানা আল মারমার, সেন্ট, রিয়াদ 14814, সৌদি আরব.

কি রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত?

রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত ইহা একটি শীতাতপনিয়ন্ত্রণ ইনস্টলেশন সেবা ভিতরে সৌদি আরব

কোন এলাকার পিনকোড কী রিয়াদে এয়ার কন্ডিশনার রক্ষণাবেক্ষণ কোম্পানি, বিভক্ত এয়ার কন্ডিশনার প্রযুক্তিবিদ, ওয়াশিং মেশিন, রেফ্রিজারেটর এবং মেরামত অবস্থিত?

এর পিনকোড হয় 14814

একটি পর্যালোচনা লিখুন