ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল হয় এক বেসরকারি হাসপাতাল অবস্থিত আল খোবার ৩১৯৫২ ​​এর সাথে ১ম ও ২য় ক্রস. এটি এর মধ্যে একটি 212 বেসরকারি হাসপাতাল ভিতরে সৌদি আরব. এর ঠিকানা ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল হয় প্রিন্স বন্দর স্ট্রিট, ১ম ও ২য় ক্রস, আল খোবার ৩১৯৫২, সৌদি আরব. এর ওয়েবসাইট ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল হয় fagh.com.sa. ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এ যোগাযোগ করা যাবে 966920008981. ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 52 তার চারপাশের জায়গা Asia-Places.com. ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল রেট করা 3 (5 স্টারের মধ্যে) দ্বারা 130 ওয়েবে পর্যালোচনা.

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

পিকেএফ আল বাসসাম অ্যান্ড কোং (কর্পোরেট অফিস) 4381 দুই পবিত্র মসজিদের কাস্টোডিয়ান, আল খোবার আল জানুবিয়া, আল খোবার 34621, সৌদি আরব (প্রায়. 167 meters)
পিকেএফ আল বাসসাম অ্যান্ড কোং (কর্পোরেট অফিস) 4381 দুই পবিত্র মসজিদের কাস্টোডিয়ান, আল খোবার আল জানুবিয়া, আল খোবার 34621, সৌদি আরব (প্রায়. 169 meters)
অ্যাপলের জন্য আরব কম্পিউটার (মোবাইল ফোন মেরামতের দোকান) প্রিন্স হুমুদ সেন্ট, মদিনাত আল উমাল, আল খোবার 34443, সৌদি আরব (প্রায়. 360 meters)
মিডাস (আসবাবপত্রের দোকান) প্রিন্স মুকরিন সেন্ট, মদিনাত আল উমাল, আল খোবার 34443, সৌদি আরব (প্রায়. 225 meters)
লাল গরূৎ (জুতার দোকান) 4327 দুই পবিত্র মসজিদের কাস্টোডিয়ান, আল খোবার আল জানুবিয়া, আল খোবার 34621, সৌদি আরব (প্রায়. 253 meters)
JGC উপসাগরীয় আন্তর্জাতিক কো. লিমিটেড (ঠিকাদার) Khobar South, Al Khobar 34621, সৌদি আরব (প্রায়. 135 meters)
ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল (বেসরকারী হাসপাতাল) প্রিন্স বন্দর স্ট্রিট, ১ম ও ২য় ক্রস, আল খোবার ৩১৯৫২, সৌদি আরব (প্রায়. 100 meters)
দার আস-সালামা হাসপাতাল (সাদারন হসপিটাল) ২য় রাস্তা, আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 103 meters)
ডাঃ ফখরী হাসপাতাল-ওপিডি (বেসরকারী হাসপাতাল) আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 223 meters)
ফাখরি হাসপাতাল ও আহমেদ আল-কারজাই ডা (বেসরকারী হাসপাতাল) ২য় রাস্তা, আল খোবার আল শামালিয়া, আল খোবার 34429, সৌদি আরব (প্রায়. 101 meters)

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে DXN Khobar ৪র্থ তলা, ক্লাসিক রেস্তোরাঁ, পি.এফ. চ্যাং এর, বাবেল - আজদান হাঁটা, আজদান ওয়াক, শাওয়ায়া হাউস, উট্টুপুরা রেস্টুরেন্ট, আলশাহরুর রেস্তোরাঁ, আল কুদস রেস্টুরেন্ট, বয়লিং পট রেস্টুরেন্ট, নন্দোর আজদান ওয়াক, থাব্বাক রেস্টুরেন্ট, আল শামালিয়া হাসপাতাল, স্টারবাকস, ফুকেট রেস্তোরাঁ, প্লাজা রেস্তোরাঁ, চিজকেক ফ্যাক্টরি, ফাওয়াজ রেস্টুরেন্ট, কপিটবাহায় রেস্টুরেন্ট, পাসালুবং এবং আরো অনেক.

প্রায় 250 মিটার বিমানের দূরত্বের মধ্যে, ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল আরও কমপক্ষে 2 আরও বেসরকারি হাসপাতাল হু। এইগুলো বেসরকারি হাসপাতাল হু - ডাঃ ফখরী হাসপাতাল-ওপিডি, ফাখরি হাসপাতাল ও আহমেদ আল-কারজাই ডা

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

Distance between ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল and ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল is approx 1 kilometer.

রেটিং

3/5

যোগাযোগ

fagh.com.sa

জানুন

প্রিন্স বন্দর স্ট্রিট, ১ম ও ২য় ক্রস, আল খোবার ৩১৯৫২, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল যোগাযোগের নম্বরটি কী?

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল যোগাযোগের নম্বর 966920008981 হয়

কি ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল ওয়েবসাইট কি?

হ্যাঁ, ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল ওয়েবসাইট fagh.com.sa.

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল রেটিং কি?

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল রেটিং 3 5 টি তারার বাইরে রেটিং

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এর ঠিকানা কী

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল এর ঠিকানা প্রিন্স বন্দর স্ট্রিট, ১ম ও ২য় ক্রস, আল খোবার ৩১৯৫২, সৌদি আরব.

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল যেখানে অবস্থিত?

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল আল খোবার ৩১৯৫২ ​​এর সাথে ১ম ও ২য় ক্রস মধ্যে অবস্থিত.

কি ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল?

ফখরী ও ডাঃ আহমেদ আলগারজাই হাসপাতাল ইহা একটি বেসরকারি হাসপাতাল ভিতরে সৌদি আরব

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে