মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ হয় এক অটো গ্লাস অবস্থিত সৌদি আরব. এটি এর মধ্যে একটি 1369 অটো গ্লাস ভিতরে সৌদি আরব. এর ঠিকানা মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ হয় গ্যালারি, আস সিনাইয়া, হাফার আল বাতিন 52581, সৌদি আরব. মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ এ যোগাযোগ করা যাবে +966 56 714 7090. মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ রেট করা 2.5 (5 স্টারের মধ্যে) দ্বারা 3 ওয়েবে পর্যালোচনা.

মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

আল ফাহাদ ট্রাক রক্ষণাবেক্ষণ কেন্দ্র (ট্রাক মেরামতের দোকান) কর্ডোবা স্ট্রিট, প্রদর্শনী জেলা, আলজাজিরাহ, বুরাইদাহ 52581, সৌদি আরব (প্রায়. 386 meters)
সব ধরনের গাড়ি চেক করতে আবু সতীফ সেন্টার (অটো মেরামতের দোকান) কর্ডোবা স্ট্রিট, প্রদর্শনী জেলা, আলজাজিরাহ, বুরাইদাহ 52581, সৌদি আরব (প্রায়. 444 meters)
ওয়েসিস আল জাজিরা ট্রাক ওয়ার্কশপ (ট্রাক মেরামতের দোকান) প্রদর্শনী শিল্প, আলজাজিরাহ, বুরাইদাহ 52581, সৌদি আরব (প্রায়. 115 meters)
মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ (অটো মেরামতের দোকান) গ্যালারি, আস সিনাইয়া, হাফার আল বাতিন 52581, সৌদি আরব (প্রায়. 100 meters)
দুবাই ইলেকট্রিক গাড়ি (অটো বৈদ্যুতিক পরিষেবা) কর্ডোবা, আল মারাদাহ জেলা, আলজাজিরাহ, বুরাইদাহ 52581, সৌদি আরব (প্রায়. 436 meters)
শুঁয়োপোকা খুচরা যন্ত্রাংশের জন্য আল-আমিম এস্ট (অটো পার্টস মার্কেট) CV8Q+475, আলজাজিরাহ, বুরাইদাহ 52581, সৌদি আরব (প্রায়. 241 meters)

প্রায় 200 মিটার দূরে, অন্য অটো গ্লাস হয় - সব ধরনের গাড়ি চেক করতে আবু সতীফ সেন্টার

রেটিং

2.5/5

যোগাযোগ

জানুন

গ্যালারি, আস সিনাইয়া, হাফার আল বাতিন 52581, সৌদি আরব

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ যোগাযোগের নম্বরটি কী?

মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ যোগাযোগের নম্বর +966 56 714 7090 হয়

মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ রেটিং কি?

মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ রেটিং 2.5 5 টি তারার বাইরে রেটিং

মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ এর ঠিকানা কী

মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ এর ঠিকানা গ্যালারি, আস সিনাইয়া, হাফার আল বাতিন 52581, সৌদি আরব.

কি মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ?

মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ ইহা একটি অটো গ্লাস ভিতরে সৌদি আরব

কোন এলাকার পিনকোড কী মানারাত আল-সাহরা ট্রাক এবং ভারী যন্ত্রপাতির জন্য মেকানিক্স এবং ইলেকট্রিসিটির ওয়ার্কশপ অবস্থিত?

এর পিনকোড হয় 52581

একটি পর্যালোচনা লিখুন